টেকটিউন ভ্রমণ করার জন্যে আপনাকে ধন্যবাদ। টেকটিউন এর সাথেই থাকুন।
HomeWordpressওয়ার্ডপ্রেস Affiliate Marketing সাইটের জন্য Gutenberg Based Comparison Table প্লাগিন

ওয়ার্ডপ্রেস Affiliate Marketing সাইটের জন্য Gutenberg Based Comparison Table প্লাগিন

সময়ের সাথে পাল্লা দিয়ে বর্তমান সময়ে স্বল্প পরিশ্রমে বড় পরিসরে ইনকামের জন্য সেরা পথ হলো Affiliate মার্কেটিং। যদিও এখানে আপনার কিছুটা বুদ্ধিমত্তা দিয়ে এগোতে হয়, তথাপি বর্তমান ফ্রিল্যান্সারদের কাছে Affiliate Marketing জনপ্রিয় হয়ে উঠছে দিন দিন।

আপনারা যারা Affiliate Marketing করছেন তারা জানেন এখানে টেবিলের গুরুত্ব কতটা। আপনার পুরো সাইটের সারাংশ বহন করে এই টেবিল। এ কারণেই Affiliate Marketer রা চেষ্টা করেন এই টেবিলটাকে Dynamic আর আকর্ষণীয় করতে। কিন্তু গুটেনবার্গের জটিলতা, কম স্কীল কিংবা সময়ের অভাবে অনেকের website এর এই জায়গাটিতে দুর্বলতা থেকে যায়। যে কারণে কি-ওয়ার্ড Rank করা কঠিন হয়ে যায়। Rank করলেও ভিজিটর কমফোর্ট ফিল না করায় Traffic dropping হয়।

কিন্তু কেমন হতো যদি এরকম একটি Table plugin থাকতো যা কিনা খুুব সহজেই ব্যবহার করা যাবে। এমনই একটি প্লাগিনের কথা বলছি আজকে। আপনাদের জন্য যে টেবিল Plugin সাজেস্ট করছি তার নাম NicheTable (গুটেনবার্গ)। চলুন এর ফিচারগুলো দেখে নেওয়া যাক:

১. সুপার responsive অবশ্যই। সব ডিভাইসে রেসপন্স করবে।
২. নিজের মতো করে customize করে নেওয়া যাবে।
৩. HTML ব্যবহার করা যাবে।
৪. কালার customize করে নেওয়া যাবে।
৫. প্রোডাক্টের সাথে স্টার রেটিং সংযোগ করা যাবে।
৫. ইচ্ছামতো আইকন customise করা যাবে
৬. আলাদা আলাদা ভাবে Row এবং তথ্য হাইলাইটস করা যাবে। 
৭. লিংক, Product value এদিক-ওদিক করে নিতে পারবেন নিজের মতো করে। 
৮. প্লাগিনটি কোনো Junk file বহন করেনা যে কারণে ওয়েবসাইট Smooth থাকে। লোড হতে সময় নেয়না।

প্লাগিনটি ৭ দিনের জন্য Free Trial version রাখা হয়েছে। Premium version ব্যবহার করতে 1 বছর এবং আজীবন মেয়াদের দুটি প্যাকেজ আছে। 1 বছরের জন্য চার্জ $16.98 (ডলার)। আর লাইফ টাইম চার্জ $39.98 (ডলার)।

সবাইকে ধন্যবাদ। সাথে থাকুন। শীঘ্রই নতুন কোনো বিষয় নিয়ে উপস্থিত হবো। আজকে এ পর্যন্তই। আল্লাহ হাফেজ।

2 months ago (12:03 PM) 118 views

পোস্টটি শেয়ার করুন

About Author (25)

Administrator

I am always open to questions, comments, and suggestions and will do my best to explain my thoughts and ideas in the clearest and detailed manner possible. Please, don't hesitate to ask if you don't understand something. We have all been there; it is the nature of our field. I, myself, am always looking for new ways to learn and will do my best to share my knowledge with you.

Leave a Reply

Related Posts

Back to top